সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
গোপালপুরে দেওয়াল ধ্বসে ট্রাক চালক নিহত

গোপালপুরে দেওয়াল ধ্বসে ট্রাক চালক নিহত

মো. নূর  আলম গোপালপুর : গোপালপুর উপজেলায় ট্রাক শ্রমিক ইউনিয়নের দেওয়াল ধ্বসে মকবুল হোসেন (৫৫) নামের এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। সে আভূঙ্গি গ্রামের মৃত মোনা শেখের ছেলে।  

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে পৌর এলাকার কাকলী হলরোডের ট্রাক শ্রমিক ইউনিয়ন সমিতির কার্যালয়ের ঘরের কাজ করার সময় দেওয়াল ধ্বসে তার মৃত্যু হয়।

গোপালপুর থানা অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান জানান, উপজেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন সমিতির পুরাতন দেয়ালের কাজ চলছিল।

এসময় দেয়ালের পাশেই বসেছিলেন মকবুল। পরে দেয়াল ধসে তার ওপরে পড়লে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840